ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৯

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জনের প্রাণহানি ঘটেছে। এদের মধ্যে মধুখালীতে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত হয়েছেন ৭ জন। আর ভাঙ্গার গোলচত্বর ফ্লাইওভারে প্রাইভেটকারের সাথে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। এছাড়া মধুখালীতে দুর্ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের আরও ১০ যাত্রী।


জানা গেছে, রবিবার (২১ মার্চ) সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি এলাকায় একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে।


ফরিদপুরের মল্লিকপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মো: রাসেল জানান, ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দিতে মাগুরা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা এক নারী ও এক পুরুষ মারা যান। আহত হয় মাইক্রোবাসের আরও ১০ যাত্রী। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরও ৫ ব্যক্তি মারা যান। এএসআই রাসেল জানান, নিহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।


এ দিকে শনিবার (২০ মার্চ) দিবাগত গভীর রাত তিনটার দিকে ভাঙ্গা গোলচত্বর ফ্লাইওভারে মোটর সাইকেলের সাথে প্রাইভেটকারের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় নিহতরা হলেন- ভাঙ্গার সদরদি চৌধুরীকান্দা গ্রামের শফিকুল খানের সাকিল খান (২০) ও হোগলাডাঙ্গি গ্রামের আবু তালেবের ছেলে নাইমুর রহমান।


পুলিশ জানিয়েছে, রাত তিনটার দিকে নিয়ম ভেঙ্গে একটি মোটরসাইকেল বিপরীতদিকে থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে ধাক্কা খায়। এতে দুইজন নিহত হয়। এ ঘটনায় প্রাইভেটকারের চালক জাকির হোসেনকে আটক করা হয়েছে। এছাড়া প্রাইভেটকারটিও থানায় জব্দ করা হয়েছে।

ads

Our Facebook Page